পাবজি গেম খেললে নাকি ছোট হয়ে যাচ্ছে পুরুষ’দের পুরুষাঙ্গ: বলছে সমীক্ষা!

বিজ্ঞাপন

দিন দিন যেন গেমের প্রতি আমাদের আসক্তি বেড়েই চলেছে। বিভিন্ন ধরনের গেমের প্রতি এখন নেটিজেনদের আসক্তিও বাড়ছে। সারাদিন কাজবাজ ছেড়ে সবাই বুঁদ হয়ে যাচ্ছে স্মার্টফোন গেমে। সিওসি, এইট বল পুল, এর পর এখন তো আবার পাবজি গেম এর জনপ্রিয়তা তুঙ্গে!

আজকের দিনে পাবজি গেম খেলে না এ রকম মানুষ এখন সত্যিই খুবই কম রয়েছে। এক সমীক্ষার থেকে জানা গিয়েছে যে, এই পাবজি’র জন্য এখন সবাই সারাদিন ব্যস্ত হয়ে থাকছে স্মার্টফোনে, এর ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে তাদের পড়াশোনা থেকে শুরু করে কাজ-বাজও। আর সারাদিন স্মার্টফোনে বুদ হয়ে থাকার ফলে, তাদের চোখ এবং ব্রেনের ব্যাপক ক্ষতি হচ্ছে।

আর পড়ুন: আজব কান্ড! স্যানিটারি ন্যাপকিনেও নাকি চড়ছে চরম নেশা! বিস্তারিত পড়ুন:

এ দিকে ইতিমধ্যেই অনেক দেশে ব্যান করে দেওয়া হয়েছে এই পাবজি গেমটি। সম্প্রতি, এই দেশেও পাবজি ব্যান করা নিয়ে চিন্তাভাবনা করছেন কেন্দ্রীয় সরকার।

ইতিমধ্যে পাবজি’কে নিয়ে উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য, যে পাবজি গেম খেললেই নাকি ছোট হয়ে যায় পুরুষদের পুরুষাঙ্গ! ধীরে ধীরে যৌনতা’তেও নাকি অক্ষম হয়ে পড়তে পারেন তারা।

আর পড়ুন: পর্ন সিনেমাকে নীল ছবি বা ব্লু ফিল্ম বলে কেন জানেন? জানলে চমকে যাবেন জানুন….

আসলে সারাক্ষন স্মার্টফোনে নিয়ে পাবজি গেম খেলার ফলে ব্রেনের মারাত্মক ক্ষতি হয়। আর ব্রেনের সাথেই আমাদের শরীরের সমস্ত অঙ্গের একটি যোগসূত্র আছে, এর সবথেকে বেশি খারাপ প্রভাব পড়ছে পুরুষাঙ্গের ওপর! তাই সবাই’কে সাবধান করা হচ্ছে সারাক্ষন স্মার্টফোনে পাবজি না খেলার জন্য।

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।।

বিজ্ঞাপন
Jayanta Das:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন