পার্টনারকে জড়িয়ে ধরার ধরন দেখে আপনার ভালোবাসার পরিমান জানুন.!

বিজ্ঞাপন

যখন আপনি আপনার সঙ্গীকে জড়িয়ে ধরেন দেখা হলে , সবার চোখে সেটি খুব একটা সাধারন বিষয় । কিন্তু আপনি কি জানেন যে এটার মধ্যে লুকিয়ে আছে নানা অজানা কথা । আসুন দেখে নি কয়েকটা এমন না জানা কথা…এই ধরনের কাজ যদি আপনার সাথে হয় তাহলে তো আপনি ভাগ্যবান । আপনার পার্টনার আপনার সাথে নিরাপদ অনুভব করে । আপনাকে নিয়ে মানসিক দিক থেকে খুব খুশিতে রয়েছে ।


যদি সবার সামনে আপনাকে জড়িয়ে ধরে আপনার চোখে চোখ মিলায় তাহলে ভেবে নিন এই মুহূর্তে তার শরীর আর মনে কেবল আপনার উপস্থিতি কাজ করছে , আপনার সাথে সে ভবিষ্যতের সম্পর্ক বানাতে রাজি হয়ে আছে ।

যদি আপনার সঙ্গী আপনার ঘাড়ে হাত রেখে হাঁটছে তার মানে বুঝ্র নিন আপনার সঙ্গী এই সময় সবচেয়ে বেশি ভরসা করে আপনাকে । তার সাথে আপনি বন্ধুর মত মিসে যেতে পেরেছেন ।


যদি আপনার সঙ্গী আপনাকে জড়িয়ে ধরার সময় আপনার কোমর এ হাত নিয়ে যায় তাহলে বুঝে নেবেন তিনি আপনার সাথে বন্ধুত্ব পূর্ণ সম্পর্কে থাকতে বেশি আগ্রহী ।


পার্টনার যদি পেছন থেকে জড়িয়ে ধরে তাহলে আপনি বুঝে নেবেন সে আপনার সাথে সারা জীবন থেকে সব বিপদ আর কষ্টকর পরিস্থিতি তে থাকতে ইচ্ছুক

এটি নিসন্দেহে একটি ভালো লক্ষন । যা বোঝায় আপনি তার কাছে আপনার সমস্যা জানাতে পারেন এবং সে সেটির সমাধান করতে আপনাকে সাহায্য করবে ।


যদি আপনাকে শক্ত করে জড়িয়ে ধরে তাহলে সেটা আপনাকে ভরসা করার লক্ষন । আপনার সাথে সে আরও আগে যেতে সে মানসিক দিক থেকে প্রস্তুত।

ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন।

বিজ্ঞাপন
Sanjib:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন