সম্প্রতি রিলিজ হল সঙ্গীতে স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী নন্দিতা’র নতুন রবীন্দ্রসঙ্গীত অ্যালবাম “বিরহী”

বিজ্ঞাপন

গত ২৮ শে অগাস্ট বুধবার শরৎ সমিতি’তে রিলিজ হল রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের স্বর্ণপদক প্রাপ্ত এবং বিশ্বভারতীতে গবেষণারতা প্রখ্যাত শিল্পী নন্দিতা সরকারের নতুন রবীন্দ্রসঙ্গীতের অ্যালবাম “বিরহী”। অ্যালবামটিতে সুর দিয়েছেন বিশিষ্ট সুরকার অমিত বন্দ্যোপাধ্যায়। অ্যালবামটির উদ্ধোধন করেন বিশিষ্ট আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য, বিশিষ্ট শিক্ষাবিদ এবং গবেষক ডঃ পবিত্র সরকার, সংগীত শিল্পী শ্রাবণী সেন, অধ্যাপক ঋতব্রত বসু মল্লিক, কবি শুভ দাশগুপ্ত এবং বিশিষ্ট সুরকার অনির্বান বন্দ্যোপাধ্যায়।

শিল্পী নন্দিতা সরকারের এই নতুন অ্যালবামে রয়েছে ১০টি রবীন্দ্রসংগীত এবং প্রতি গানেই শিল্পীর অসাধারণ গলার এক নিখুঁত রূপ পেয়েছে। “O Music” থেকে প্রকাশিত এই অ্যালবামটি প্রকাশনায় উপস্থিত ছিলেন “OTT Solutions” এবং “O Music” এর কর্ণধার শ্রী সুদীপ বসু। এই অ্যালবামটি আপনি সমস্ত ডিজিট্যাল প্লাটফর্মে পেয়ে যাবেন, যেমন – iTunes, Gaana.com, JioSaavn, Spotify, ইত্যাদির স্টোরে। এছাড়াও আপনি শিল্পী নন্দিতা সরকারের ইউটিউব চ্যানেল “Nandita Exclusive” এও পেয়ে যাবেন।

অ্যালবামটির সমস্ত গানগুলি শুনুন:

শিল্পী নন্দিতা সরকার জানিয়েছেন যে, অনেক দিনের চেষ্টায় তিনি এই অ্যালবামটি রিলিজ করেছেন এবং সুরকার অমিত বন্দ্যোপাধ্যায় কেও বিষেশ ধন্যবাদ জানিয়েছেন এই কাজটির জন্য। আর তিনি আশা করছেন যে, অ্যালবামটি সবার খুব ভালো লাগবে, বা বিশেষ করে রবীন্দ্রসঙ্গীত প্রেমীদের কাছে।

সাবস্ক্রাইব করুন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের স্বর্ণপদক প্রাপ্ত এবং বিশ্বভারতীতে গবেষণারতা প্রখ্যাত শিল্পী নন্দিতা সরকারের ইউটিউব চ্যানেল-

এ প্রসঙ্গে সুরকার অমিত বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, শিল্পী নন্দিতার সঙ্গীতের প্রতি যে নিষ্ঠা এবং প্রতিভা হয়েছে, তা তাঁকে অনেক আগে এগিয়ে নিয়ে যেতে পারে। রবীন্দ্রসঙ্গীতের জগতে এক নতুন ‘তারা’ হয়ে উঠার ক্ষমতাও তার মধ্যে রয়েছে।

তবে, এ দিন প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য, শিক্ষাবিদ এবং গবেষক ডঃ পবিত্র সরকার, সংগীত শিল্পী শ্রাবণী সেন, অধ্যাপক ঋতব্রত বসু মল্লিক, কবি শুভ দাশগুপ্ত এবং সুরকার অনির্বান বন্দ্যোপাধ্যায়ের মতো বিশিষ্ট ব্যক্তিত্বরাও শিল্পী নন্দিতা সরকারের এই অ্যালবামটির ভূয়সী প্রশংসা করেছেন।

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।।

বিজ্ঞাপন
Jayanta Das:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন