মুক্তি পেল বাবা-মায়ের ইচ্ছের বাস্তবচিত্রগুলি নিয়ে নতুন চলচ্চিত্র “না বলা ইচ্ছেরা” এর পোস্টার!

বিজ্ঞাপন

বাবা চান তার ছেলে ইঞ্জিনিয়ার হোক, আর মা চান তার ছেলে হোক টিচার। কিন্তু, মেয়েটি বা ছেলেটি কি চায়, তা যেমন অনেকেই গুরুত্ব দেন না, তেমনই আবার অনেকেই গুরুত্ব দিয়ে নিজের ইচ্ছেগুলো’কেও পিষে মারে।
ঠিক এ রকমই, তনিমা চেয়ে ছিলেন তার মতো তার মেয়েও একজন ড্যান্সার হক। কিন্তু, মেয়ে রূপসা তা চায়নি। কর্পোরেট হাউসের স্মার্টনেস তাকে আকৃষ্ট করেছিল। তনিমা কি মেনে নিয়েছিলেন রূপসার এই বিপরীতমুখী পথচলা? এই রকমই সন্তান’কে ঘিরে প্রতিটি বাবা-মায়ের ইচ্ছের বাস্তবচিত্র নিয়ে তৈরি হচ্ছে একটি পূর্ণ দৈর্ঘ্য’র বাংলা ছায়াছবি – “না বলা ইচ্ছেরা”।

২১ শে সেপ্টেম্বর প্রকাশ করা হলো ছবির পোস্টার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Kolkata Film Industries Workers Union (BMS) এর জেনারেল সেক্রেটারি টুলটুল রায়, অর্গানাইজেশন সেক্রেটারি সঞ্জয় রায় সহ ছবি’র পরিচালকদ্বয় সুরজিৎ চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী ও কলাকুশলীরা। পরিচালকদ্বয় জানিয়েছেন যে, ছবিটির বিষয়বস্তু সমসাময়িক এবং প্রাসঙ্গিক। রাসা ফিল্মোগ্রাফি’র নিবেদনে এই ছবিটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সুরজিৎ চক্রবর্তী স্বয়ং।

আরও পড়ুন: সম্প্রতি রিলিজ হল সঙ্গীতে স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী নন্দিতা’র নতুন রবীন্দ্রসঙ্গীত অ্যালবাম “বিরহী”

এই ছবিটির চিত্রগ্রাহক সুপ্রিয় নন্দী, সহ পরিচালক অশেষ ভট্টাচার্য্য, অমিতাভ ব্যানার্জী, সুরকার সন্দীপ, শিল্প নির্দেশক সঞ্জয় অধিকারী ও প্রযোজনা নিয়ন্ত্রক সঞ্জয় ও দেবজিৎ মন্ডল। ছবিটির সম্পাদনা করছেন পরিচালক সুরজিৎ চক্রবর্তী স্বয়ং এবং সুশোভন সাহা।
অভিনেতা অভিনেত্রী প্রসঙ্গে সুরজিৎ ও তনুশ্রী জানিয়েছেন, এটা ক্রমশ প্রকাশ্য, তবে চমক তো একটা থাকছেই। পরিচালকরা আরও জানিয়েছেন যে, Kolkata Film Industries Workers Union ও অভিজিৎ বিশ্বাস তাদের সাহায্যের হাত বাড়িয়ে না দিলে পরিচালকদের ইচ্ছেটাও না বলাই থেকে যেত। ছবিটির শুটিং এখন চলছে।

বিজ্ঞাপন
Jayanta Das:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন