বউয়ের রাগ কমাতে নাগিন ড্যান্স করলেন এই নাগিন খ্যাত ক্রিকেটার মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম! এই নামটি যেমন সমস্ত বাংলাদেশ ক্রিকেটপ্রেমীদের সাথে সুদৃঢ়ভাবে পরিচিত, ঠিক তেমনই তার উটপটাং কান্ডের জন্যও তিনি ভারতবর্ষেও সমান ভাবে খ্যাতি অর্জন করেছেন। কখনও তিনি ৩ বলে ২ রান করতে পারেন নি, আবার কখনও তিনি কোহলির বিরুদ্ধে উটপটাং রিভিউ নিয়ে সকলের হাস্যরসের শিকার হয়েছেন। আবার কখনও ম্যাচ জেতার পর উটপটাং নাগিন ড্যান্সে মেতেছেন। এবারও যা খবর এসছে সেটিও হাস্যরসের থেকে কম কিছু নয়!
কয়েক বছর আগে মুশফিকুর তার সতীর্থ মহমুদুল্লার বোনের সাথে ভালোবেসে বিবাহ সম্পর্কে আবব্ধ হন। গোপন সূত্র থেকে জানা গেছে যে, তাদের মধ্যে নাকি গভীর প্রেম রয়েছে।
গোপন সূত্রের খবর অনুসারে, বাংলাদেশের জাতীয় দলের উইকেটরক্ষকের বউ নাকি তাকে ছোটা ভীম বলে ডাকে। ছোটা ভীম হল ভারতের একটি জনপ্রিয় কার্টুন। এই কার্টুনে ছোট ভীমকে দেখা যায় লাড্ডু খাওয়ার পর শক্তি অন্যদের তুলনায় দশগুণ বেড়ে যায়। যাই হোক মুশফিকুরের এই কার্টুন আবার খুবই পছন্দ। আর সেইজন্যই তার বউ তাকে ছোটা ভীম বলে ডাকে।
এই ছোটা ভীম নিয়েই ঝামেলার সৃষ্টি হয়। খবর এসেছে নিদাহাস ট্রফিতে ভারতের কাছে গরু হারার পর মুশফিকুর বাড়িতে গিয়ে ছোটা ভীম দেখতে চায়। কিন্তু, তার বউ তখন স্টার জলসায় খোকাবাবু দেখছিল। কিন্তু, জেদী মুশফিকুরও তার বউয়ের হাত থেকে রিমোটটা কেড়ে নিয়ে pogo চ্যানেলে ঘুড়িয়ে দেয় ছোটা ভীম দেখবে বলে। এর ফলে তার বউ রেগে গিয়ে বাপেরবাড়ি যাওয়ার জন্য ব্যাগ গোছাতে শুরু করে দেয়।তারপরই বউয়ের রাগ কমানোর জন্য ১ ঘন্টা বউয়ের সামনে নাগিন ড্যান্স করেন এই বাংলাদেশী ক্রিকেট দলের উইকেটরক্ষক। গোপন সূত্রের খবর অনুযায়ী বর্তমানে মুশফিকুর তার বউয়ের রাগ কমাতে সফল হয়েছেন।
Sanjib: