বলিউডের অভিনেতারা যে বাড়িতে থাকেন তার দাম শুনলে আপনি অবাক হবেন

বলিউড তারকারা কোটি কোটি টাকা উপার্জন করে থাকেন।তাই তাদের লাইফস্টাইল একটু ভিন্ন স্বাদের।পোশাক-পরিচ্ছদ থেকে শুরু করে গাড়ি -বাড়ি সবকিছুতেই বিলাসিতার ছাপ থাকে।আজকে আমরা জেনে নেবো এমন কিছু বিখ্যাত
বলিউড অভিনেতাদের বাড়ির দাম সম্বন্ধে যা শুনলে আপনি চমকে যাবেন।একনজরে দেখে নিন-

১) শাহরুখ খানের বাড়ির দাম


বলিউডের বাদশা শাহরুখের বাদশাহি জীবন সবাইকে অবাক করবে।শাহরুখ রাজাদের মতো থাকতে ভালোবাসেন।ভারতের অন্যতম বাণিজ্যনগরী মুম্বাই শহরের বান্দ্রায় অবস্থিত তাই এই স্বপ্নের প্রাসাদ।শাহরুখের এই বাড়ির নাম ‘মন্নত’।হেরিটেজ তকমা পাওয়ায় কেউ কোনো দিন এই বাড়িটির ক্ষয়ক্ষতি করতে পারবে না।বাড়ির প্রত্যেক অংশেই ঐতিহ্যের ছাপ রয়েছে।ভারতীয় মুদ্রায় তার এই বাড়ির দাম প্রায় ২০০ কোটি টাকা।

২) অমিতাভ বচ্চনের বাড়ির দাম


সকলের প্রিয় অমিতাভ বচ্চন পারিশ্রমিকের দিক থেকে কোনো অংশে কম নয়।মুম্বাইতে অমিতাভ স্যারের মোট ৫ টি বাড়ি রয়েছে।অবশ্য ৫ টি বাড়িতে থাকা সম্ভব নয়। তিনি সপরিবারে জলসাতে থাকেন।তার এই বাড়িটির দাম কমপক্ষে ১১২ কোটি টাকা।

৩)আমির খানের বাড়ির দাম


জনপ্রিয় অভিনেতা আমির খান কোটি টাকার মালিক হলেও তিনি সাধারনভাবে জীবনযাপন করতে ভালোবাসেন।তিনি মুম্বাইয়ের বান্দ্রার একটি বাড়িতে মাসিক ১০ লক্ষ টাকা ভাড়া দিয়ে থাকতেন।পরে তিনি বাড়িটি ৬০ কোটি টাকা দিয়ে কিনে নেন।তার এই বাড়িটি ‘সি ফেসিং ফ্ল্যাট’ নামে খ্যাত।

৪)অক্ষয় কুমারের বাড়ির দাম


জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারও আমির খানের মতো সাধারন জীবনযাপন পছন্দ করেন।অক্ষয় কুমার মুম্বাইয়ের জুহু এলাকায় বসবাস করেন।৪০ কোটি টাকা মূল্যের জুহুর দ্বিতল একটি ফ্ল্যাটে সপরিবারে তিনি থাকেন।

Samar Halder: