নদিয়ায় বিজেপি কর্মী খুনে এ কি বললেন বিজেপি নেতা অর্জুন সিং!

অমৃত হালদার, কৃষ্ণনগর: উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুরহস্য কাটতে না কাটতেই এবার নদিয়ায় এক বিজেপি কর্মীকে খুন করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মৃত বিজেপি কর্মীর নাম বাপি ঘোষ। তৃণমূল যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে।

বিজেপি কর্মীর নাম বাপি ঘোষের বাড়ি নদিয়ার ভীমপুরের কুলগাছি এলাকাতে। এই ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: “দিদি মোদের চাকরি দাও, নইলে মোদের বুলেট দাও” – স্লোগানে প্রতিবাদ মিছিল কৃষ্ণনগরে

এই বিজেপি কর্মী খুনের ঘটনার বিচার চাইতে আজ, শুক্রবার নদিয়ায় এসেছেন রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক সঞ্জয় সিং, ব্যারাকপুরের ভাটপাড়া নির্বাচনক্ষেত্রের সাংসদ অর্জুন সিং ও রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার।

এদিকে, উত্তর দিনাজপুরের হেমতাবাদে বিজেপি বিধায়ক মৃত্যুর ঘটনায় CBI এর তদন্তের দাবি নিয়ে রাজ্য বিজেপি রাষ্ট্রপতি’র দ্বারস্থ হয়েছে।

রাজ্য বিজেপির দাবি, এ ক্ষেত্রে একেবারে নিরপেক্ষ তদন্ত করে এই খুনের অপরাধীদের গ্রেপ্তার করার ব্যাপারে এ রাজ্য পুলিশকে নাকি একেবারেই আর ভরসা করা যাচ্ছে না।

সম্পর্কিত পোস্ট
আরও পড়ুন: ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচির চতুর্থ বার্ষিকী উদযাপন কৃষ্ণনগরে

এর আগেও নাকি, রাজ্যে শতাধিক রাজনৈতিক খুনের ঘটনার তদন্তে রাজ্য পুলিশের ব্যর্থতার নজির রয়েছে। তাই, উত্তর দিনাজপুরের হেমতাবাদের ঘটনায় CBI কে দিয়েই তদন্ত চাই রাজ্য বিজেপি।

রিপোর্টার: এস মোদক

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করবেন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ। ।

আরও পড়ুন: মুক্তি পেল শাহরুখ খানের মেয়ে সুহানার প্রথম হলিউড ছবি! ফুল ভিডিও দেখুন

বাংলায় ভাইরাল ভাইরাল খবর, লেটেস্ট নিউজ, বিনোদনমূলক পোস্ট ও আন্তর্জাতিক খবর পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ-Bengali Viral News

Viral Desk:
সম্পর্কিত পোস্ট
Leave a Comment
সাম্প্রতিক পোস্ট