শাশুড়ির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রি শুভশ্রী গাঙ্গুলির। ছাড়লেন শ্বশুরবাড়ি ? জানুন বিস্তারিত….

রাজ ও শুভশ্রী বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে দুটি জনপ্রিয় নাম। দুজনেই নিজের নিজের জায়গায় প্রতিষ্ঠিত। রাজ চক্রবর্তী পরিচালক হিসেবে যথেষ্ট ক্ষ্যাতি লাভ করেছেন এবং- শুভশ্রী গাঙ্গুলিও অভিনেত্রী হিসেবে বাংলায় অনেক জনপ্রিয়। নিজের কাজের দ্বারা অনেক দর্শকের মন চুরি করেছে ও মন কেড়েছে বলতে পারেন। প্রায় তিন মাস পূর্ন হলো তাদের দুজনের বিয়ে হয়েছে। বিয়ের পর বেশ সুখে শান্তিতে-ই দিন কাটাচ্ছিলেন তারা দুজনে।

source – facebook page


রাজ এর বিরুদ্ধে কোনো অভিযোগ নেই তার স্ত্রী শুভশ্রীর । কিন্তু অভিযোগ উঠেছে তার শাশুড়ির ওপর।

আপনারাও হয়তো ভাবছেন সাধারণত যেমন শোনা যায় শাশুড়ি বউমার সমস্যা হয়তো তেমনই কিছু। হয়তো ভাবছেন শাশুড়ি ও বৌমার ঝগড়ার জন্য এই কথা বলছি কিন্তু না, আসল ব্যাপার হলো রাজের মা শুভশ্রীকে রান্না-ঘরে ঢুকতে দেয় না। শুভশ্রীর এটাই অভিযোগ তার শাশুড়ির বিরুদ্ধে। কিন্তু সে খুব ভালো রান্না করতে পারে, এর আগে স্বামী ও শাশুড়িকে রান্না করে খাইয়েওছে একদিন। কিন্তু সেই দিনই শেষ। তারপর থেকে আর কোনোদিন তাকে ঢুকতে দেওয়া হয় না রান্নাঘরে।


কারণ বউ হল সুন্দরী অভিনেত্রী, রান্নাঘরে ঢুকে প্রতিদিন রান্না করলে ত্বকের ক্ষতি হবে, সৌন্দর্য কমে যাবে নায়িকার। এই কথা ভেবে শাশুড়ি শুভশ্রীকে রান্না করতে দেননা।

source – Internet


বিয়ের সময় অনেকে ভেবেছিল রাজ শুভশ্রীর বিয়ে বেশিদিন টিকবেনা। কিন্তু তিন মাস পেরিয়ে গেল তাদের বৈবাহিক জীবন। শুভশ্রী জানিয়েছেন খুব ভালো আছেন তিনি রাজের সাথে । তার শ্বশুরবাড়ির কোন তুলনা হয়না। প্রত্যেকেই ভীষণ ভালো মানুষ। তাকে সবাই খুবই ভালোবাসেন ও ভালো রেখেছেন। তাদের প্রতিটি দিন খুব ভালো কাটে একসাথে ।


শুভশ্রী জানিয়েছেন প্রতিদিন সকালে তারা একসাথে এক ঘন্টা ও তার বেশি ওয়ার্কাউট করেন। তাদের কাজ-ও প্রায় একই সঙ্গে। রাজের আলো ঝলমলে অফিসে মাঝে মাঝে পৌঁছে যান আর এক আলো শুভশ্রী। তার স্ত্রী তার কাছে অনেক কিছু।

source – facebook page


তাদের তিন মাসের বিয়ের সেলিব্রেশন নিয়ে কিছু প্রশ্ন করলে নায়িকা জানান তাদের কাছে প্রত্যেকটা দিনই স্পেশাল। তাই তিন মাস হয়েছে বলে আলাদা করে সেলিব্রেট করার মতো কিছুই নেই। তারা রোজ তাদের দাম্পত্য জীবন উপভোগ করেন।

source -Internet


কখনো তাদের নিজেদের সম্পর্ক নিয়ে কোন বিরক্তি আসেনা। আজ পর্যন্ত কখনও কিছু নিয়ে ঝগড়া হয়নি তাদের মধ্যে। খুবই সুখে আছেন তারা একসাথে। তাদের জীবন আরো সুখে শান্তিতে ভরে উঠুক এই কামনা করি।

source – facebook page


ভালো লাগলে লাইক কমেন্ট ও শেয়ার করবেন।

Sanjib: