কোটি ভক্তকে কাঁদিয়ে দিয়ে ভারত ছেড়ে চলে যাচ্ছেন অক্ষয় কুমার। আর ফিরবেন না তিনি বলিউড সিনেমায়

কোটি ভক্তকে কাঁদিয়ে দিয়ে বলিউড ছেড়ে চলে যাচ্ছেন জনপ্রিয় নায়ক অক্ষয় কুমার। তিনি কেন চলে যাচ্ছেন? কার উপর অভিমান করে ভারত ছেড়ে যাচ্ছেন তিনি আসুন জেনে নিই-

বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার। অভিনয় জগতে পা রাখার পর থেকে তার জনপ্রিয়তা একবারও কমেনি। অক্ষয় কুমারের সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা হচ্ছে টু পয়েন্ট ও। মুক্তির পর থেকেই সিনেমাটির সাফল্য অব্যাহত। এস শংকর পরিচালিত সায়েন্স ফিকশন ছবিটি ভারতে আয় করেছে ৫০০ কোটিরও বেশী।

টয়লেট এক প্রেম কথা, প্যাডম্যান, নাম সাবানা, জলি এল এল বি ২, রুস্তম, হাউসফুল ৩ এর মত একের পর এক হিট সিনেমা তিনি পর পর দিয়ে গেছেন। অন্যান্য অভিনেতারা যেখানে বছরে একটা সিনেমা করেন সেখানে তিনি বছরে তিন টে সিনেমা করে হিট দেন সবকটিই।

তারপরও ভারতে থাকতে চান না এই তারকা। জানা গেছে সম্প্রতি কানাডার টরোন্টোর এক অনুষ্ঠানে নিজেকে কানাডার অধিবাসি বলে দাবি করেছেন অক্ষয় এবং জানিয়েছেন অবসরগ্রহনের পর তিনি কানাডাতেই পাকাপাকি ভাবেই থেকে যেতে চান। তার মতে টরোন্টোয় তার ঘর। ঠিক কেন অক্ষয় কেন একথা বলেছেন তা জানা যায় নি।নীচের টুইট টি তে তাকে একথা বলতে দেখা যাচ্ছে।

এক সাংবাদিক আবার সেই টুইটটি শেয়ার করে বলেন একই কথা যদি কোনো খান এ বলে থাকতেন তাহলে দেশ উত্তাল হয়ে যেত। তাদের দেশদ্রোহী ঘোষনা করে দেওয়া হত

তবে ওয়াকিবহল মহলের বক্তব্য বছর দুয়েক আগে নাগরিকত্ব নিয়ে এক সমস্যায় পড়েন অক্ষয়। বিদেশে তার শুটিং চলাকালীন তার সাথে ঘটনাটি ঘটে। এক বিমান বন্দরে তার তার পাসপোর্ট পরীক্ষা করতে গিয়ে দেখা যায় তিনি কানাডার পাসপোর্ট বহন করছেন এবং অন্যদিকে উইকিপিডিয়াতেও তাকে কানাডার সিটিজেন হিসেবেই দেখায়। কানাডার এক বিশ্ববিদ্যালয় তাকে সাম্মানিক হিসেবে কানাডিয়ান নাগরিকত্ব দেয় এবং তিনি তা গ্রহণও করেন। সাথে সাথে তিনি ভারতের নাগরিক হিসেবেও থাকতে চেয়েছিলেন কিন্তু ভারতের সংবিধান অনুযায়ী ভারত যৌথ নাগরিকত্ব গ্রহণ করে না।

admin: