হাইলাইট:

  • ভাতে চুল থাকায় এক বাংলাদেশী মহিলা মাথা ন্যাড়া করলো তাঁরই স্বামী
  • পাশবিক এই ঘটনাটি ঘটেছে বাংলাদশের জয়পুরহাটের শালগ্রামে

স্বামীকে দুধভাত খেতে দিয়েছেন এক বাংলাদেশী মহিলা। স্বামীও বেশ খাচ্ছিল। কিন্তু, খেতে খেতে হটাৎ-ই তিনি তার মধ্যে পায় একটি চুল!

ব্যস, এই সামান্য কারণেই তেলে-বেগুনে রেগে যায় তাঁর স্বামী। রেগে ওই বাংলাদেশী মহিলা কে পাশবিক অত্যাচারের পাশাপাশি, জোর করে মাথাও ন্যাড়া করে দিলেন।

বাংলাদেশী মহিলা

এই ঘটনাটি ঘটেছে বাংলাদেশের জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল শালগ্রামে, গত সোমবার সকাল ১০ টা নাগাদ।

পরে গ্রামবাসীদের এবং ওই নির্যাতিতা বাংলাদেশী মহিলা’র অভিযোগের ভিত্তিতে সেখানকার স্থানীয় পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

আরও পড়ুন: ভারতে 10 হাজার কোটি ডলার বিনিয়োগ করছে সৌদি আরব!

গ্রামবাসী এবং ওই নির্যাতিতা বাংলাদেশী মহিলার আত্বীয়স্বজনরা জানান যে, সোমবার সকালে ১০ টা নাগাদ পুরানাপৈল শালগ্রামের বাসিন্দা বাবলু মিয়াকে দুধভাত খেতে দিয়েছিলেন তার স্ত্রী আরজিনা বেগম।

কিন্তু, ভাতে চুল পাওয়ায় বাবলু মিয়া প্রচন্ড রেগে যায়। এ সময় বাবলু মিয়া ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে প্রচন্ড মারধর করে। তাতেও বাবলু মিয়ার রাগ না কমলে, শেষে জোর করে স্ত্রীয়ের মাথা ন্যাড়া করে দেয়।

সে সময় ওই বাংলাদেশী মহিলা পালাতে গেলে, তাকে আরও মারতো আর মেরে ফেলার ভয় দেখাচ্ছিল সে।

bangladeshi man

জয়পুরহাট সদর থানার পুলিশ এই ঘটনার সত্যতা যাচাই করে জানায় যে, এক সামান্য ঘটনাকে কেন্দ্র করে বাবলু মিয়া তার স্ত্রীকে মারধর করে মাথা ন্যাড়া করে দিয়ে চরম সম্মানহানি করেছেন আরজিনা বেগমের।

বাবলু মিয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছে। আদালতে তিনি দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলায় ভাইরাল ভাইরাল খবর, লেটেস্ট নিউজ, বিনোদনমূলক পোস্ট ও আন্তর্জাতিক খবর পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ-   Bengali Viral News

প্রতিবেদনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।।

আরও পড়ুন: “আমাকেও বাদ দেওয়ার জন্য অজুহাত খুঁজতে নেমে পড়েছিল ওরা”, বিস্ফোরক যুবরাজ!