সুশান্ত সিং রাজপুত
বিনোদন সংবাদ

পাওয়া গেল সুশান্তের লেখা ৫টি ডায়েরি, বলিউডের আসল চেহারা কি এতটাই ভয়াবহ?

কিছুতেই জট কাটছে না বলিউড ষ্টার সুশান্ত সিং রাজপুতের হটাৎ করে আত্মহত্যার। পোস্ট মর্ডাম রিপোর্ট অনুযায়ী, গলায় দড়ি দিয়ে ফাঁস দেওয়ায় তাঁর শ্বাসরোধেই মৃত্যু হয়েছে। তবে, এর পাশাপাশি পেশাগত শত্রুতাকেও একেবারে উড়িয়ে দিচ্ছে না মুম্বাই পুলিশ। যেহেতু, গত ছয় মাসে সুশান্ত সিং রাজপুতের হাত থেকে ৭টি ছবি হাত ছাড়া হয়ে যায়।

সুশান্ত সিং রাজপুত

বিষণ্ণতা না কাজের অভাব, কিসের চাপে মাত্র ৩৪ বছর বয়সেই শেষ হয়ে গেলেন এই প্রতিভাবান অভিনেতা?

আরও পড়ুন: মহামারী আগেও দেখেছে বাংলা, তখন স্বামী বিবেকানন্দ যেভাবে পাশে দাঁড়িয়েছিলেন..

এর উত্তর খুঁজতে গিয়েই সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট থেকে উদ্ধার হলো ৫টি ডায়েরি, যেগুলি সুশান্ত সিং রাজপুতের নিজের হাতেই লেখা। ডায়েরিগুলি মুম্বাই পুলিশ হেফাজতে নিয়েছে।

সুশান্ত সিং রাজপুত

ডায়েরিগুলি পড়ে মুম্বাই পুলিশ জানার চেষ্টা করছে, জীবনের একেবারে শেষ দিকে সুশান্ত সিং রাজপুত কতটা কঠিন পরিস্থিতি’র মধ্যে দিয়ে যাচ্ছিলেন।

আরও পড়ুন: লাউয়ের পুষ্টিগুন ও উপকারিতা সমন্ধে জেনে নিন লিংকে ক্লিক করে..

পাশাপাশি, খতিয়ে দেখা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের কল হিস্ট্রিও। অভিনেতা যাদের যাদের সঙ্গে কথা বলেছিলেন, তাদের একটা তালিকাও বানাচ্ছে মুম্বাই পুলিশ।জিজ্ঞাসাবাদের জন্য খুব শীগ্রই তাদেরও ডাকা হবে বলে জানা গেছে।

সুশান্ত সিং রাজপুত

ইতিমধ্যই মুম্বাই পুলিশ রেকর্ড করেছে অভিনেতার শেষ মুভি “দিল বেচারা”র পরিচালক মুকেশ ছাবরা ও তাঁর ঘনিষ্ঠ বন্ধু বিকাশ গুপ্তা এবং সুশান্ত সিং রাজপুতের বাঙালি প্রেমিকা রিয়া চক্রবর্তী’র বয়ান।

আরও পড়ুন: তরমুজ খেতে ভালোবাসেন? জেনে নিন তরমুজ খাওয়ার উপকারিতা ও অপকারিতা:

এদিকে গত বুধবারই আইনজীবী সুধীর কুমার ওঝা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য বলিউডের স্বজন-পোষণকে দায়ী করে বিহারের মজফফরপুর জেলা আদালতে বলিউডের চার ষ্টার সলমান খান, কর্ণ জোহর, একতা কাপুর এবং সঞ্জয় লীলা বনশালী’র বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

সুশান্ত সিং রাজপুত

কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপমও এ বিষয়ে সম্প্রতি টুইট করেছেন। টুইটে তিনিও এই একই প্রশ্ন করেছেন, সুশান্ত সিং রাজপুতের মতো প্রতিভাবানের হাত থেকে কি করে একসাথে সাতটি ছবি হাত ছাড়া হয়ে যায়! তাহলে, বলিউডের আসল চেহারাটা কি এতটাই ভয়াবহ?

আরও পড়ুন: ‘নিজের’ সঙ্গে সম্পর্ক ভাল রাখাটাই আসল, তাই নিজেকে যত্নে রাখতে মেনে চলুন এই নিয়মগুলি:

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।।

বাংলায় ভাইরাল ভাইরাল খবর, লেটেস্ট নিউজ, বিনোদনমূলক পোস্ট ও আন্তর্জাতিক খবর পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ-Bengali Viral News