Press "Enter" to skip to content

কিছু চোখ ধাঁধানো মজার ছবি – যা দেখলে আপনি না হেসে থাকতে পারবেন না !

শুনলেই দেখতে এচ্ছে করে তাইনা? হিহি, চলেন আজকে একটু অন্য রকম কিছু একটা করি। মজার কিছু ছবি দেখি। ঘুরতে ঘুরতে পেয়ে গেলাম ভাবলাম শেয়ার করি। ভালো লাগবে হয়ত। আরো আছে কালকে শেয়ার করব আবার। মজার জিনিশ কম কম ই ভালো লাগে। বেশি হলে হজম হবে না। হাহাহা পোস্টিং আর কত করব বলেন। সারা জীবন করলেও আপনাদের পেত ভরবে না।

নিজেদের স্বার্থ টুকুই দেখেন। ব্লগে আসেন পরেন, কালেক্ট করেন বাস চলে যান। নিজে ত আর কষ্ট করে কিছু শেয়ার করবেন না। আমরা ত আছি ই আপনাদের কামলা মজুর। আসলে ভাই বাঙ্গালীরে কনো হালাই খুশি করতে পারবে না। যে আমার মত খুশি করতে যাবে ওইটা হইল আমার মতন কুলুর বলদ।

অনেক জনকে দেখছি যখনি কোন সমস্যায় পরে পিপি ভাই পিপি ভাই বইলা আমার কাছে দৌড়াইয়া আসে, কাজ শেষ হলে আর খবর নাই। কত মানুষ রে কত সফটওয়্যার দিলাম। কই ভাই আপনারা ত আপনাদের নাজুক হাত নাড়াইয়া টিউনারপেজে পোস্টিং করেন না? ও নিতে খাই মজা লাগে? তাই না? কত জন আছে এখানে আসে কিছু জিনিস চুরি করে নিজের ব্লগে গিয়া ঘুরাইয়া প্যাচায়া ওইটাই লিখা দে। আবার কিছু আছে আমারে ম্যাসেজ দিয়ে হেল্প চায় নিজেও জানে অনেক কিছু কই কেউ ত ভাই পোস্ট করে অন্য কাউরে জানান না কিছু? খালি বুঝেন নিজের স্বার্থ টাই টাই না?

আমি আসলে একটা ছাগল তাই দেশের মানুষের প্রতি পিরিত উতলায়া পরছে হুদাই সময় আর সময় নষ্ট করে ব্লগ লিখি। আর কিছু অন্য সাইটের চামচা আইসা গালি মারে আমারে আমি টিউনারপেজে পোস্টিং করি তাই……কি আজব ভাই এই ব্লগ টা ত আমার না।

এখানে আমার ভালো লাগে আমি লিখি কার বাপের কি। যাক বাদ দেন। আপনারা ত পারবেন খালি মজা নিতে নিজে হাজার জানলেও ত কিছু শেয়ার করবেন না। নেন ভাই মজা নেন। ছবি দেখেন কিছু মজার।

ভালো লাগলে শেয়ার করবেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *