নিয়ম মেনে নিয়মিত এই ৫ টি সকল মন্ত্র পাঠ করুন, ভাগ্য ফিরবেই ফিরবে!

বিজ্ঞাপন

মন্ত্র (/ˈmæntrə, ˈmɑːn-, ˈmʌn-/; সংস্কৃত: मन्त्र) বলতে বোঝায় একটি ঐশ্বরীক বাচনভঙ্গী, ভক্তিমূলক শব্দ, বা শব্দাংশ, বাক্য, ধ্বনি বা শব্দের দল। যাতে বিশ্বাস করা হয় ঐশ্বরিক ও মনস্তাত্ত্বিক এবং আধ্যাত্মিক শক্তি রয়েছে মন্ত্রের হয়ত কোন বাক্যরীতি বা আক্ষরিক অর্থ নেই; মন্ত্রের আধ্যাত্মিক মূল্য বোঝা যায় যখন এটি শোনা, দেখা বা মনের গভীরে ধারন করা হয়।

source Google

প্রথম দিকের মন্ত্রগুলো তৈরী করা হয়েছিল বেদের সময় ভারতীয় হিন্দুদের দ্বারা এবং এগুলো প্রায় ৩০০০ বছর পুরনো এখন বিভিন্ন হিন্দু, বৌদ্ধ, জৈন্য এবং শিখ ধর্মের স্কুল গুলোতে এগুলো দেখা যায় একই ধরনের ইশ্বরের স্তবস্তুতি, গুনকীর্ত্তন, ভক্তিমূলক সঙ্গীত রচনা এবং ধারনা দেখা যায় খৃষ্ট ধর্ম তাওইজম এবং জোরোআস্ট্রিয়ানিজমসহ অন্যান্য জায়গায়।

source kolkata 24/7

দূর্গা মন্ত্র: এই মন্ত্রটি পাঠ করলে ফিরবে ভাগ্য, সেই সঙ্গে জীবন হয়ে উঠবে খুশিতে ভরপুর, সঙ্গ ছাড়বে অশুভ শক্তি, সম্পন্ন করতে পারবেন আটকে যাওয়া কাজ। মন্ত্রটি হল- “দেহি সৌভাগিয়ে আরোগ্যিয়াম দেহি মে পরামম সুখাম কুপম দেহি জায়াম দেহি, যশো দেহি দ্বিখোজাহী।।

source Google

গণেশের মন্ত্র: এই মন্ত্রটি দিনে কম করে ১০৮ বার পাঠ করলে মিলবে সুফল। বদলে যাবে আপনার জীবন। মিটবে পারিবারিক অশান্তিও। মন্ত্রটি হল- “ওম সৌভাগ্য-বর্ধনাহাহ নমহঃ।” মন্ত্রটি পাঠ করার সময় ভুলেও মনের মধ্যে কোনও খারাপ চিন্তা আনবেন না।

source Google

শিব মন্ত্র – ওঁ নমঃ শিবায় শান্তায় কারণত্রয় হেতবে। নিবেদয়ামি চাত্মানং ত্বং গতি পরমেশ্বর।।

source Google

লক্ষ্মী মন্ত্র: অর্থ, যশ, উন্নতি এবং সমৃদ্ধির পথ প্রশস্ত করে মা লক্ষ্মীর এই মন্ত্রটি। মন্ত্রটি হল- “ওম শ্রিম অখন্ড সৌভাগ্য ধন সমৃদ্ধিয়াম দেহি দেহি নামাহ।”

source google

রিদ্ধি সিদ্ধি মন্ত্র: এই মন্ত্রটি দারুনভাবে সাহায্য করে কর্মক্ষেত্রে এবং ব্যবসায় ভাগ্য ফিরিয়ে আনতে। মন্ত্রটি হল-“সাধক নাম জাপেহী লে লায়েই, হোহি সিদ্ধ আনিমাদিক পেয়ে।

source Google
বিজ্ঞাপন
Sanjib:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন