‘আসুন, শান্তি ফেরাতে আলোচনায় বসি’! ভারতের সঙ্গে আলোচনায় বসতে তৈরি, বললেন পাক প্রধানমন্ত্রী ইমরান
আন্তর্জাতিক সংবাদ

আসুন, শান্তি ফেরাই: এবার এই সুরে পাক প্রধানমন্ত্রী বললেন, “ভারতের সঙ্গে আলোচনায় বসতে তৈরি পাকিস্তান!”

লোকসভা ভোটের রেজাল্ট বেরোতে না বেরোতেই টুইট করেছিলেন তিনি। এবার রবিবার ফোন করে ভারতের ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’কে অভিনন্দন এবং শুভেচ্ছা জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

আর বলেছেন যে, দক্ষিণ এশিয়ায় শান্তি, উন্নয়ন এবং সমৃদ্ধি’র লক্ষ্যে তিনি নাকি ভারতের ভাবী প্রধানমন্ত্রীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চান।

ভারতের বিদেশমন্ত্রক সূত্রে এ দিন এই খবর দিয়ে জানানো হয়েছে যে, তাঁকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানানোর জন্য প্রধানমন্ত্রী মোদীও ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান’কে।

আরও পড়ুন: IAS পরীক্ষায় মেয়েটিকে প্রশ্ন করা হল-মেয়েরা জিন্সের প্যান্টের নীচে কি পরে? মেয়েটি যা উত্তর দিল জানলে চমকে যাবেন!!

বিদেশ মন্ত্রক থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে যে, ‘‘প্রতিবেশীদের অগ্রাধিকার দেওয়ার সরকারি লাইনের কথা মাথায় রেখেই প্রধানমন্ত্রী মোদী ইমরান খান’কে মনে করিয়ে দেন যে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজটা সবার আগে দারিদ্র দূরীকরণের জন্য লড়তে হবে।

এই অঞ্চলের শান্তি, উন্নয়ন এবং সমৃদ্ধি’র জন্য যে পারস্পরিক বিশ্বাস আরও বাড়িয়ে তোলা আর হিংসা বন্ধ করাটাই সবচেয়ে বেশি প্রয়োজন, সে কথাও পাক প্রধানমন্ত্রী ইমরান খান’কে বলছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।’’

আরও পড়ুন: একদিনে ১২৬৩ বার হস্তমৈথুন করে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুললেন যুবক

পরে অবশ্য পাকিস্তানের বিদেশমন্ত্রকও জানিয়েছে যে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’কে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর জন্য ফোন করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।


লেটেস্ট লেটেস্ট নিউজ, ভাইরাল নিউজ ও বিনোদন মূলক পোস্ট পেতে আমাদের পেজটি লাইক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *