আয়নাতেও নাকি তাঁকে দেখা যায় না! ইমরান খানের তৃতীয় স্ত্রী কি অশরীরী?

বিজ্ঞাপন

ভারত’কে অপদস্থ করতে গিয়ে এমনিতেই মুখ পুড়েছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের। আর এবার তার স্ত্রী মানুষ না অশরীরী, তা নিয়ে খোদ তার নিজেরই দেশের ভিতরে শুরু হয়েছে জোর জল্পনা। এক পাক সংবাদমাধ্যম দাবি করেছে যে, ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকার চেহারা দেখা যায় না আয়না’তে।

আর এই বিষয়টি নাকি স্বীকারও করেছে ইমরান খানের ঘনিষ্ঠ লোকজনরাই। আর, এ ঘটনার কথা জানাজানি হতেই গোটা পাকিস্তানে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

গুগল জানিয়েছে যে, গত এক বছরে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকা’কে পাকিস্তানের লোকে’রাই সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছে গুগলে। তবে এখন নাকি সে সংখ্যা আরও বেড়েছে। পাকিস্তানের “পিঙ্ক বিবি” নামে খ্যাত ‘বুশরা মানেকা’ নাকি ভৌতিক ক্ষমতার অধিকারী। তার কাছে নাকি দুটি ‘জিন’ও আছে। ইমরানের সাথে তার বিয়ের পর থেকেই নাকি ইমরান খানের ব্যক্তিগত কর্মচারীদের অনেকে-ই প্রত্যক্ষ করেছে বেশ কিছু অস্বাভাবিক ঘটনা।

আরও পড়ুনঃ ভারতে 10 হাজার কোটি ডলার বিনিয়োগ করছে সৌদি আরব! বিস্তারিত পড়ুন:

বুশরা সব সময়ই পা থেকে মাথা পর্যন্ত বোরখায় নিজেকে ঢেকে রাখে। এ নিয়ে সমালোচনা হলেও নিজের অভ্যাস পাল্টাননি তিনি। এখন এমন অবস্থা যে, পাকিস্তানের শিশুরা বুশরা’র নাম শুনলেই ভয়ে আতঙ্কিত হয়ে পড়ছে। পাকিস্তানের বেশ কিছু লোক মনে করছে, বুশরা’র কাছে দুটি ‘জিন’ আছে। আর, তার ফলেই নাকি অসম্ভব সব জিনিস সত্যি হয়।

রহস্যজনক এ মহিলার এক ঘনিষ্ঠের দাবি, বুশরা’কে ‘জিন’ জানিয়েছিল যে, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চায়, তা হলে তাকে সঠিক মহিলাকে বিয়ে করতে হবে। তাই, বুশরা নাকি প্রথমে ইমরান’কে বলেছিল, তার বোন’কে বিয়ে করতে। পরে নাকি নিজের মেয়ের সঙ্গেও ইমরানের বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু, পরে তিনি নতুন একটি স্বপ্ন দেখেছিলেন। তাতে নাকি ওই ‘জিন’ বুশরা’কে জানিয়েছিল যে, পাঁচ সন্তানের মা বুশরা’কেই বিয়ে করতে হবে ইমরান খানকে। আর এ জেনে বুশরার তখনকার স্বামী সঙ্গে সঙ্গে তাকে তালাক দিতেও রাজি হয়ে যান।

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।।

বাংলায় ভাইরাল ভাইরাল খবর, লেটেস্ট নিউজ, বিনোদনমূলক পোস্ট ও আন্তর্জাতিক খবর পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ- Bengali Viral News

বিজ্ঞাপন
Jayanta Das:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন