আন্তর্জাতিক

বিয়েতে ভারতীয় ক্রিকেটাররাও আসুক, চাইছেন এই পাকিস্তানি ফার্স্ট বোলার

সমস্ত জল্পনা শেষে আগামী ২০ ই সেপ্টেম্বর ভারতীয় মেয়ে শামিমা আর্জু’কে বিয়ে করতে চলছে পাকিস্তানের ফাস্ট বোলার হাসান আলি। দুবাই’য়ের আটলান্টিস পাম নামে এক বিলাসবহুল হোটেলে পাক ক্রিকেটার হাসান আলি’র বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলেই জানা গেছে।

আর পাকিস্তানের এই হাই-প্রোফাইল বিয়ের অনুষ্ঠানে দেখা যেতে পারে অনেক রথি-মহারথিকেই! এমনকি দেখা যেতে পারে ভারতীয় ক্রিকেটারদেরও! এ কথা জানিয়েছেন হাসান আলি স্বয়ং নিজেই। ক্রিকেটের ব্যাটে-বলের লড়াই, কথা-কাটাকাটি’র প্রভাব যে খেলোয়াড়’দের ব্যক্তিগত জীবনে কোনো প্রভাব ফেলে না, তার-ই দৃষ্টান্ত হতে চলেছে।

আরও পড়ুন: চিনে কৃত্রিম সুনামি’র ঢেউয়ের মজা নিতে গিয়ে আহত ৪৪ জন! ভিডিওটিতে দেখুন

২০১৯ এর বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে অতি-গুরুত্বপূর্ণ ম্যাচে ১ উইকেট নিলেও ৯ ওভার বল করে ৮৪ রান দেন হাসান আলি। যা পাকিস্তানের ক্রিকেট ইতিহাসে রেকর্ড। তবে, এ ধরণের পারফরম্যান্সের পরই বিশ্বকাপের অন্যান্য ম্যাচ থেকে তাকে বসিয়ে দেওয়াও হয়েছিল। তা সত্ত্বেও ক্রিকেটীয় সৌজন্য দেখাতে কোনো খামতি রাখছে না হাসান আলি।

তিনি জানিয়েছেন যে, নিজের বিয়ে’তে তিনি ভারতীয় ক্রিকেটারদেরও আমন্ত্রণ জানাবেন। আর তারা অনুষ্ঠানে এলে তিনি সত্যি খুবই খুশি হবেন। কূটনৈতিক দিক থেকে ভারত-পাকিস্তানের মধ্যে যত-ই দ্বন্দ্ব থাকুক, ক্রিকেট এবং ক্রিকেটার’রা সেই প্রতিবন্ধকতা থেকে অনেক দূরে, তার জ্বলন্ত উদাহরণ হাসান আলি।

আরও পড়ুন: কলসেন্টারের আড়ালে রমরমিয়ে দেহ ব্যবসা চলছে খোদ আইনজীবীরই বাড়িতে, আটক ৩৪

ভারতের হরিয়ানার মেওয়াতে’র বাসিন্দা শামিমা আর্জু’র সাথে বিয়ে হতে চলেছে এই পাক ফাস্ট বোলারের। পাকিস্তানের পেস বোলারের গৃহিনী হতে চলা এই রমণী বি-টেক ডিগ্রিধারী এবং জেট এয়ারওয়েজের প্রাক্তন কর্মী। বর্তমানে শামিমা আর্জু এমিরেটস এয়ারলাইনসে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন: এটা স্কুল নাকি অন্যকিছু! ক্লাসের মধ্যেই টিকটক ভিডিও বানাতে মত্ত ছাত্রছাত্রীরা, ভাইরাল ভিডিও

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের। ধন্যবাদ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *