সংবাদ

বিয়ে করতে চলেছেন মিয়া খালিফা।হয়ে গেছে বাগদান। পাত্র কে জেনে নিন বিস্তারিত

পর্ণ স্টার মিয়া খালিফা আবার উঠে এসেছেন আলোচনার শীর্ষে , কিন্তু এবার কারণ তার দুষ্টু ভিডিও নয় কারণ হচ্ছে তার বিয়ের খবর।

কিংবদন্তী প্রাক্তন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা, মিয়া খলিফা, সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গের সাথে অফিশিয়াল ভাবে বাগদান পর্ব সেরে ফেলেছেন এবং আমরা এটা নিয়ে ইতিমধ্যে সারা বিশ্ব জুড়ে হৈ চৈ পড়ে গেছে। মিয়া এবং তার প্রেমিক তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বাগদানের ছবি পোস্ট করে ব্যাপারটি জনসমক্ষে আনেন। এবং তারপরে থেকে লোকেদের মিশ্র প্রতিক্রিয়ায় ইন্টারনেট ভরে গেছে।

মিয়ার বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গ পুরো প্রোপোজালের ঘটনাটি ইন্সটাগ্রামে জানান। এবং ঘটনাটি যথেষ্ট মজার। এই উইকেন্ডে তারা শিকাগো ঘুরতে যান এবং সেখানে একটি হোটেলে খুব সুন্দর ডিনার করছিলেন , তখনি মিয়াকে রবার্ট প্রোপোজ করেন এবং মিয়া হ্যাঁ বলেন।

কিন্তু প্রোপোজালের সেরা অংশ এটা নয়। রবার্ট আংটি টি একটি বাটিতে কিছু শুকনো জিনিসের মাঝে লুকিয়ে রাখেন। মিয়া খাওয়ার জন্য এতটাই আগ্রহী ছিলেন যে তিনি সেই শুকনো খাওয়ার অযোগ্য জিনিস গুলো খেতে শুরু করেন। রবার্ট তাকে থামিয়ে তার হাতে আংটিটি পরিয়ে তাকে আই লাভ ইউ বলে প্রোপোজ করেন।

মিয়া ও এত সুন্দর প্রোপোজালের জন্য সেই রেস্টুরেন্ট ও রবারটকে ধন্যবাদ জানান। তিনি বলেন রবার্ট তাকে বলেছিলেন যে সে রস্টুরেন্ট প্রোপোজাল পছন্দ করেন না তাই তিনি এভাবে প্রোপোজাল আশা করেননি।

যখন সারা পৃথিবীতে অনেকে এ নিয়ে কান্না কাটি শুরু করে দিয়েছেন তখন চলুন আমরা এই নব দম্পতীর শুভ কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *