সেক্স ডল টেস্ট করে প্রতিমাসে ২ লক্ষ ৬৮ হাজার করে কামানোর সুযোগ! সঙ্গে পাবেন আরও অনেক সুযোগ-সুবিধা

বিজ্ঞাপন
এখন বেকার বসে আছেন নাকি আপনি? বা চাকরি খুঁজছেন নাকি আপনি? তাহলে আর হতাশ হবেন না, আপনাদের জন্য সত্যি রয়েছে দারুণ খবর। বছরে কমপক্ষে আয় করতে পারবেন প্রায় ৩২ লাখ টাকারও বেশী। চাকরি হবে এক ব্রিটিশ সংস্থায়।
এবার তাহলে জেনে নিন যে আপনাকে কাজটা কি করতে হবে আসলে? শুনলে একটু আঁতকে উঠবেন আপনি! আসলে এই পোস্টের নাম হল ‘সেক্স ডল টেস্টার’। হ্যাঁ! আপনি ঠিকই শুনেছেন, সেক্স ডলটি ভাল না খারাপ, সেটাই টেস্ট করতে হবে আপনাকে!
‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’ নামে এই সংস্থাটির আসলে একটি সেক্স টয় সংস্থা। লন্ডনের হ্যাটন গার্ডেনে তাদের অফিস। আর সেখানেই গিয়ে আপনাকে টেস্ট করতে হবে তাদের তৈরি সেক্সডলগুলি। আর তাহলেই আপনি পেয়ে যাবেন মোটা অঙ্কের বেতন। হ্যাঁ, আপনার কাজের কোনও বাঁধা ধরা সময় নেই এক্ষেত্রে। আপনি প্রত্যেক বছর ২২টা ছুটি পাবেন, এছাড়াও ফ্রি জিম মেম্বারশিপ ও কোম্পানির দেওয়া মোবাইল নম্বরও আপনি ব্যবহার করতে পারবেন।
আপনার জন্য এখানেই শেষ নয়! পরিবারের কেউ যদি এই সংস্থায় চাকরিতে যুক্ত হয়, তাহলেই তার পরিবার ও বন্ধুরা ব্যাপক ছাড় পাবে সেক্স ডল-এ। শর্ত একটাই! কোম্পানির সেক্স ডলগুলি ভালভাবে যাচাই করতে হবে। তারপর একেবারে বিস্তারিত ফিডব্যাক দিতে হবে ওই সংস্থাকে। সেই সঙ্গে বিশ্বের বিভিন্ন জায়গায় সেক্স ডল সংক্রান্ত সম্মেলনেও অংশ নিতে হবে পারবেন।
তবে এই ইন্ডাস্ট্রিতে আপনার পূর্ব অভিজ্ঞতা না থাকলেও চলবে। সেক্স ডলের প্রতি আগ্রহ থাকলেই হবে। তবে, কাজের ডেডলাইন দেওয়া থাকবে।
বিজ্ঞাপন
Sanjib:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন