কোন বাংলা অভিনেতার স্ত্রী কে? আবির চ্যাটার্জির টা দেখুন একবার..

বিজ্ঞাপন

চলচ্চিত্র এক প্রকারের দৃশ্যমান বিনোদন মাধ্যম। চলমান চিত্র তথা “মোশন পিকচার” থেকে চলচ্চিত্র শব্দটি এসেছে। এটি একটি বিশেষ শিল্প মাধ্যম। বাস্তব জগতের চলমান ছবি ক্যামেরার মাধ্যমে ধারণ করে বা এনিমেশনের মাধ্যমে কাল্পনিক জগৎ তৈরি করে চলচ্চিত্র নির্মাণ করা হয়। চলচ্চিত্রের ধারণা অনেক পরে এসেছে, ঊনবিংশ শতকের শেষ দিকে। আর এনিমেশন চিত্রের ধারণা এসেছে আরও পরে। বাংলায়চলচ্চিত্রের প্রতিশব্দ হিসেবে ছায়াছবি, সিনেমা, মুভি বা ফিল্ম শব্দগুলো ব্যবহৃত হয়।

বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি অর্থাৎ টলিউড, এই টলিউডে প্রতিদিন নিত্যনতুন নায়ক নায়িকারা আসছে। তাদের অনেকেই বিবাহিত আবার অনেকেই অবিবাহিত। তো আজ আমরা এই প্রতিবেদনে সেইসব নায়কদেরই স্ত্রী দেরকে নিয়ে কথা বলবো। আসুন আমরা জেবে নিই কোন নায়কের স্ত্রী কে।

বাংলা সিনেমার অন্যতম প্রথিতযশা অভিনেতা জিশু সেনগুপ্ত । তার স্ত্রীর নাম নীলাঞ্জনা শর্মা।

বাংলা সিনেমার অন্যতম শক্তিশালী অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর এর স্ত্রীর নাম বরখা বিশত সেনগুপ্ত।

মিঠুন চক্রবর্তী, শুধু টলিউড না বলিউড ও মাতিয়েছেন এক্ সময়। সেই মিঠুন চক্রবর্তীর স্ত্রীর নাম যোগিতা বালী।

একসময় এর জনপ্রিয় অভিনেতা হিরন বিয়ে করেছেন অনিন্দিতা চট্টোপাধ্যায় কে।

বর্তমান বাংলা সিনেমার হার্টথ্রব আবীর চট্টোপাধ্যায় ২০০৭ সালে বিয়ে করেন তার দীর্ঘদিন এর প্রেমিকা নন্দিনী চট্টোপাধ্যায় কে।

বাংলা সুপারস্টার জিত বিয়ে করেন ২০১১ সালে, উত্তরপ্রদেশ এর লক্ষ্ণৌও এর এক স্কুল টিচার মোহনা রতলানীকে। ২০১২ সালে তাদের একটি মেয়েও হয়।

প্রথম দুই স্ত্রীর সাথে ডিভোর্স হওয়ার পর প্রসেনজিত চট্টোপাধ্যায়, আমাদের প্রিয় বুম্বাদা বিয়ে করেন বাংলা সিনেমার পরিচিত মুখ অর্পিতা পাল কে। বর্তমানে তারা খুবই সুখী পরিবার।

অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর ছেলে গৌরব চক্রবর্তী, বাংলা সিনেমায় খুব বেশি অভিনয় না করলেও তিনি টেলিভিশনের পরিচিত মুখ। ২০১৮ সালে অর্থাৎ এই বছরেই তিনি বিয়ে করেন তার ছোটবেলার বান্ধবী রিদ্ধিমা ঘোষ কে।

সোহম চক্রবর্তী বর্তমান বাংলা সিনেমার অন্যতম সেরা অভিনেতা। ২০১২ সালে ৬ বছর প্রেম করার পর তার প্রেমিকা তনয়া পাল কে বিয়ে করেন তিনি।

বিজ্ঞাপন
Sanjib:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন