সুন্দরী মহিলারাও কি হস্তমৈথুন উপভোগ করে? জানুন বিস্তারিত…. অবাক হবেন…

বিজ্ঞাপন

হস্তমৈথুন এমন একটি যৌনক্রিয়া, হস্তমৈথুনের মধ্য দিয়ে যৌনাঙ্গ’কে অঙ্গপত্যঙ্গ বা কোন বস্তু দ্বারা আলোড়িত করে কাম উত্তেজনার শীর্ষ পর্যায়ে পৌঁছানো যায়। এ সম্পর্কে উইকিপিডিয়া দিচ্ছে মজার তথ্য৷ তা হল, মানুষই একমাত্র প্রাণীসত্তা নয়, যারা হস্তমৈথুন করে।

হস্তমৈথুন প্রক্রিয়া জারি আছে অন্য প্রাণীদের ক্ষেত্রেও। সেই কারণে হস্তমৈথুন অস্বাভাবিক কিছু নয়৷ প্রাকৃতিক এক প্রক্রিয়া। স্বভাবতই এই স্বাভাবিক প্রক্রিয়ায় মহিলারাও হস্তমৈথুনে অংশীদার।

কী ভাবেন তারা হস্তমৈথুন নিয়ে? সম্প্রতি ভারতীয় এক টেলিভিশন চ্যানেল মহিলাদের হস্তমৈথুনের ওপর একটি প্রতিবেদন করেছে। সেখানে তারা নারীদের হস্তমৈথুন সম্পর্কিত বেশকিছু প্রশ্ন করেছে।

হস্তমৈথুন করেন কিনা এমন প্রশ্নের জবাবে অধিকাংশ ভারতীয় মহিলার বলেছেন, এটা মানুষের জৈবিক চাহিদা এবং খুবই প্রাকৃতিক। হস্তমৈথুন কে না করে?

কখন হস্তমৈথুন করেন? এ প্রশ্নে তদের কেউ কেউ জানান, পর্ন ভিডিও দেখার সময়। কেউ কেউ আবার বলেছেন উত্তেজিত হওয়ার জন্য কোন রকম উত্তেজক ভিডিও দেখার প্রয়োজন পড়ে না তাদের।

প্রথম হস্তমৈথুনের অভিজ্ঞতা সম্পর্কে অনেকে বলেন, প্রথমবারের হস্তমৈথুনের অভিজ্ঞতা খুবই অসাধারণ। তবে, কেই কেউ তাঁদের প্রথম হস্তমৈথুনের অভিজ্ঞতার কথা মনে করতে পারেননি।

আরও পড়ুন… 👇   👇   👇

বাংলায় ভাইরাল ভাইরাল খবর, লেটেস্ট নিউজ, বিনোদনমূলক পোস্ট ও আন্তর্জাতিক খবর পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজBengali Viral News

বিজ্ঞাপন
Sanjib:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন