অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে পোস্ট “পাকিস্তানকে ভালোবাসি”!

বিজ্ঞাপন

পাকিস্তানকে ভালবাসি! অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে পোস্ট…

হ্যাকার’দের আক্রমণ থেকে নিজের টুইটার অ্যাকাউন্ট রক্ষা করতে পারলেন না বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। গত সোমবার রাতে তার টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করে কিছু ভারত বিরোধী পোস্ট করে দেয় তুরস্কের হ্যাকার গ্রুপ আয়িলদিজ টিম।

এতেও থামেনি হ্যাকার দলটি, বিগ বি’র টুইটার অ্যাকাউন্টের প্রোফাইল পিকচারে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি বসিয়ে দিল হ্যাকারা।

গত সোমবার অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন রকম বিদ্রুপ পোস্টও করে তুরস্কের ওই হ্যাকার দলটি। প্রথম পোস্টটি ছিল তুরস্কের ফুটবলার’দের প্রতি আইসল্যান্ডের আচরণের নিন্দা।

আর ঠিক তারপরের পোস্টটিই সরাসরি ভারত-বিরোধী। সেই টুইটে লেখা হয়েছে, “ভারতে এ বছর রমজান মাসে মুসলিমদের উপর অনেক অত্যাচার হয়েছে। মহম্মদের বিরুদ্ধে অত্যাচার হচ্ছে। আমরা এ ব্যাপারে সবার সমর্থন চাইছি”।

এ ছাড়া অভিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট থেকে পাকিস্তানের পতাকা, ইমরান খান’কে ভালবাসি এ ধরনের লেখাও পোস্ট করা হয়।

ঘটনাটি বুঝতে পারার সঙ্গে সঙ্গে মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ করেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। তিনি সংবাদমাধ্যমকেও তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ার খবর জানিয়ে দেন।

এই ঘটনাটি নিয়ে মুম্বাই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন যে, “অমিতাভ বচ্চনের হ্যাক হওয়া টুইটার অ্যাকাউন্টটি নিয়ে আমরা আমাদের এবং মহারাষ্ট্রের সাইবার ইউনিট নিয়ে কাজ করছি। তারা বিষয়টি নিয়ে তদন্তও শুরু করে দিয়েছে।’’

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।

বিজ্ঞাপন
Jayanta Das:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন