অভিনয় ছেড়ে পেট্রোল পাম্প কর্মীর কাজ করছেন ‘দেবসেনা’ অনুষ্কা!

সক্কাল সক্কাল হাজির পেট্রোল পাম্পে ক্রেতাদের পেট্রোল বিক্রিতে ব্যস্ত বাহুবলী তারকা অুনুষ্কা শেট্টি। ভক্তরা তাঁকে পেট্রোল বিক্রি করতে দেখে রীতিমত তাজ্জব। ব্যাপারটা কী!

নিজস্ব প্রতিবেদন : সক্কাল সক্কাল হাজির পেট্রোল পাম্পে। ক্রেতাদের পেট্রোল বিক্রিতে ব্যস্ত বাহুবলী তারকা অুনুষ্কা শেট্টি। ভক্তরা তাঁকে পেট্রোল বিক্রি করতে দেখে রীতিমত তাজ্জব। ব্যাপারটা কী!

সকলেরই প্রশ্ন একটাই যে কী এমন হল যে হঠাৎ বাহুবলীর জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কাকে পেট্রোল পাম্পে এসে পেট্রোল বিক্রি করতে আসতে হয়েছে?

গরিব, দুস্থদের স্বার্থে দক্ষিণী অভিনেত্রী লক্ষী মানচুর টিভি শো ‘মেমু সইতম’ যথেষ্ঠ জনপ্রিয়। যে শোয়ে দুস্থ, গরিব মানুষদের সঙ্গে টেলিভিশন ও সিনেমা জগতের বিভিন্ন তারকাদের হাজির করা হয়। যেখানে তারকারা দুস্থ মানুষজনের সমস্যা শোনেন। তাঁরাই আবার সাধারণ মানুষদের মতো বিভিন্ন কাজে অংশ নিয়ে অর্থ উপার্জন করেন। সেই উপার্জনের টাকা এবং তারকাদের নিজেদের অনুদানের অর্থ দুস্থদের হাতে তুলে দেওয়া হয়। এবার সেই টিভি শো ‘মেমু সইতম’-এর সিজন ২-এ অংশ নিয়েছেন বাহুবলীর দেবসেনা অনুষ্কা।

সেই শোয়ের জন্য অনুষ্কাকে স্থানীয় পেট্রোল পাম্পে গিয়ে সাধারণ কর্মীর মতো পেট্রোল বিক্রি করতে দেখা গেল৷ স্বভাবতই অনুষ্কাকে দেখে ভিড় জমান তাঁর ভক্তরা৷ যে ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন
অনুষ্কা!

সুত্রঃ zeenews.india

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *