রাতে পর্ণ ষ্টার এবং দিনে শিক্ষিকা। পুরোটা পড়ুন চমকে যাবেন…

বিজ্ঞাপন

শিক্ষাদানের মহান ব্রত যার কাজ তাকেই শিক্ষক(ইংরেজি: Teacher) বলা হয়। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাদানের কাজে নিয়োজিতদেরই শিক্ষক বলা হয়। তবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়গুলোতে শিক্ষকতার কাজে যারা আছেন তাদেরকে শিক্ষক বলা হয় আর কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অধ্যাপক বলা হয়ে থাকে।

শিক্ষকদের জাতি গঠনের কারিগর বলা হয়। কেননা একজন আদর্শ শিক্ষকই পারেন তার অনুসারী দের জ্ঞান ও ন্যায় দীক্ষা দিতে। শিক্ষার্থীর মানবতাবোধ কে জাগ্রত করে একজন শিক্ষক কেবল পাঠদান কে সার্থকই করে তোলেন না, পাশাপাশি দেশের উন্নয়নকে ত্বরাণ্বিত করেন। স্বীয় জ্ঞান ও অভিজ্ঞতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করে তাদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলেন।

আজকাল একসঙ্গে দুইটি চাকরি কিংবা ব্যবসা করা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু চাকরির এমন কম্বিনেশন শুনলে তাজ্জব হয়ে যাওয়ারই কথা।

যার জন্য একটা চাকরি ছেড়ে দিতে বাধ্য করা হলো নীনা স্কাই নামের এই নারীকে।ক্রিস্টান স্কুলের নার্সারিতে ছোটের পড়াতেন তিনি। কিন্তু সম্প্রতি তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে, কারণ জানা গেছে, ২১ বছরের ওই তরুণী দিনে শিক্ষিকার চাকরি করলেও, রাতে তিনি পর্নস্টার।

দুইটি কাজই তিনি ভালোবেসে করতেন। আর দুইটি কাজ একসঙ্গে চালিয়ে যেতেও তার কোনো অসুবিধা হচ্ছিল না। কিন্তু সেক্স আর লাইমলাইট থেকে বেরতে রাজি নন তিনি। তাই স্কুলের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে তাকে।তিনি জানিয়েছেন নীল ছবির এই ইন্ডাস্ট্রি তাকে খুব সহজেই টাকা উপার্জন করার রাস্তা দেখিয়েছে।

বেশ কিছু নীল ছবিতে অভিনয়ও করেছেন তিনি। মূলত প্রচুর টাকা উপার্জনের জন্যই শিক্ষিকার চাকরি ছেড়ে পর্ন ছবিতে কাজ করার পথই বেছে নিয়েছেন তিনি।

বিজ্ঞাপন
Sanjib:
বিজ্ঞাপন
বিজ্ঞাপন